রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি বাতেন চৌধুরী, সম্পাদক তারেক মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, একুশের কন্ঠ : গতকাল সোমবার বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছে ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাতেন চৌধুরী। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তারেক মাহমুদ আবির। নির্বাচনে কার্য নির্বাহী পরিষদের ১৫ টি পদের মধ্যে ড. বাতেন-ড. আবির প্যানেল থেকে সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৫ টি কার্যনির্বাহী সদস্যসহ মোট ৯ টি পদে এবং ড. ধীমান-ড. তাজিজুর প্যানেল থেকে কোষাধ্যক্ষ ও ৫টি সদস্যসহ মোট ৬ টি পদে বিজয়ী হয়েছে।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. আব্দুল্লাহ আল মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান শাহনাজ পারভীন এবং কোষাধ্যক্ষ পদে সাদেকুর রহমান নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন কলা ও মানবিক অনুষদের ডিন এবং ইংরেজি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ তানভীর কায়ছার, শেরে বাংলা হলের প্রভোস্ট এবং ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল কাইউম, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আরিফ হোসেন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক সুজন চন্দ্র পাল, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. খোরশেদ আলম, প্রান রসায়ন ও অনুজীব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসিব, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট এবং গনিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. হেনা রানী বিশ্বাস, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. সাকিবুল হাসান এবং দর্শন বিভাগের সহকারী অধ্যাপক টুম্পা সাহা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution